বৃহস্পতিবার, ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ই-পেপার | আজকের পত্রিকা | আর্কাইভ | কনভার্টার অর্গানাইজেশন

শুটিংয়ে মৌমাছির কামড়ে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছোট পর্দার অভিনেতা মিলন ভট্টাচার্য

বিনোদন ডেস্ক:
শুটিংয়ে মৌমাছির কামড়ে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ছোট পর্দার অভিনেতা ও পরিচালক মিলন ভট্টাচার্য। মৌমাছির কামড়ে এক সময় তিনি অচেতন হয়ে পড়েন।সোমবার (১৮ জানুয়ারি) সকালে মানিকগঞ্জের বেথিলা জমিদার বাড়িতে ‘জমিদার বাড়ি’ নামে একটি ধারাবাহিক নাটকের শুটিং সেটে এ ঘটনা ঘটে।
.
নির্মাতা সাজ্জাদ হোসেন দোদুল একটি সংবাদমাধ্যমকে জানান, জমিদার বাড়ির পাশে বাঁশঝাড়ে সকাল ১০টা থেকে শুটিং চলছিল। শুটিং চলাকালীন বেলা সাড়ে ১১টার দিকে হঠাৎ মৌমাছির আক্রমণ শুরু হয়। হঠাৎ মৌমাছির আক্রমণে লাইট, ক্যামেরা ফেলে উপস্থিত সবাই দৌড়াতে থাকেন। এ সময় শুটিং ইউনিটের অভিনয়শিল্পী, ক্যামেরাম্যান, ক্রুসহ ১৭ জন আক্রমণের শিকার হন।
.
মিলন ভট্টাচার্যের গায়ে লাল রঙের ধুতি–পাঞ্জাবি থাকায় এই অভিনেতা যেদিকেই দৌড়ে পালানোর চেষ্টা করেছেন, সেদিকেই মৌমাছি গিয়ে তাঁকে কামড়িয়েছে। এই সময় তার পোশাকের ভেতর ঢুকে পড়ে শত শত মৌমাছি। একসময় তিনি আর দৌড়াতে পারেননি। রাস্তায় পড়ে যান।
.
দোদুল বলেন, হাজার হাজার মৌমাছির আমাদের লক্ষ্য করে আক্রমণ শুরু করে। সবচেয়ে বেশি কামড়িয়েছে মিলনকে। আমি নিজে তার শরীর থেকে ৫০টির বেশি হুল উঠেয়েছি। তার শারীরিক অবস্থা খারাপ হলে সঙ্গে সঙ্গে মানিকগঞ্জের সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তাঁর চিকিৎসা চলছে।’
.
হঠাৎ করেই মৌমাছির দল ছুটে আসায় শুটিং ইউনিটের অনেকেই ধারণা করছেন, কেউ হয়তো মৌচাকে ঢিল মেরেছেন।

ecom smart hall

দেশ-বিদেশের সকল খবর সবার আগে পেতে কলম কথা এর ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

দৈনিক কলম কথা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।